মাদারগঞ্জে চারণ থিয়েটারের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

চিত্রাঙ্কন প্রতিযোগিতার অনুষ্ঠানে অতিথিবৃন্দ। ছবি : বাংলার চিঠি ডটকম

মাদারগঞ্জ প্রতিনিধি, জামালপুর ॥
জামালপুরের মাদারগঞ্জ উপজেলার মোসলেমাবাদ গ্রামের চারণ থিয়েটারের ব্যবস্থাপনায় বাংলাদেশ গ্রাম থিয়েটার ও ভোর হলো এর যৌথ আয়োজনে নাট্যাচার্য সেলিম আল দীনের ৬৯তম জন্মতিথি উদযাপন উপলক্ষে শ্রেণি পর্যায়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ৯ আগস্ট বিকেলে স্থানীয় জোড়খালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে চারণ থিয়েটারের সভাপতি সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আসাদুল ইসলাম।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিশু শিক্ষার্থীবৃন্দ। ছবি : বাংলার চিঠি ডটকম

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চারণ থিয়েটারের প্রাক্তন সভাপতি মাজহারুল ইসলাম বাবলু, সমাজসেবক ও সাহিত্যানুরাগী মোকছেদুর রহমান বেলাল, উপাধ্যক্ষ সালেহ আহমেদ সফী, চারণ থিয়েটারের কোষাধ্যক্ষ এমদাদুল হক, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক জগলুল হাসান, যুগ্মসাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান লাঞ্জু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জি বি এম রুবেল আহম্মেদ, দপ্তর সম্পাদক মঈনুল হক অপু, রাহাদ শাহরিয়া প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন চারণ থিয়েটারের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ সিদ্দিকী লেলিন।

প্রতিযোগিতায় প্রথম শ্রেণি থেকে দশম শ্রেণির প্রায় ৩০জন শিক্ষার্থী অংশ নেয়। প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় স্থান অজর্নকারীদের জেলা পর্যায়ে অংশ নেওয়ার সুযোগ রয়েছে।

এ ছাড়াও অনুষ্ঠানে মাধ্যমিক স্কুল পর্যায়ে রচনা প্রতিযোগিতায় বিজয়ী তিনজনকে পুরস্কৃত করা হয়।

sarkar furniture Ad
Green House Ad