মাদারগঞ্জে উন্নয়ন প্রকল্প পরির্দশন করলেন প্রতিমন্ত্রী মির্জা আজম

মাদারগঞ্জের বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন প্রতিমন্ত্রী মির্জা আজম। ছবি : বাংলার চিঠি ডটকম

জাহিদুর রহমান উজ্জল, মাদারগঞ্জ ॥
বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম ৩ আগস্ট জামালপুরের মাদারগঞ্জ উপজেলার চলমান ১০টি উন্নয়ন প্রকল্পের কাজ ও স্থান পরির্দশন করেছেন। এ সময় প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সমন্বয়ক (এসডিজি) আবুল কালাম আজাদ তার সাথে ছিলেন।

জানা গেছে, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সমন্বয়ক (এসডিজি) আবুল কালাম আজাদ ৩ আগস্ট সকালে মাদারগঞ্জে পৌঁছেন। তারা বালিজুড়ী ইউনিয়ন পরিষদের কামারিয়া চরে ৫১৮ কোটি টাকা ব্যয়ে শেখ হাসিনা কম্পোজিট জুট মিলের স্থান এবং জোড়খালি ইউনিয়নের কাইজার চরে ৫০০ একর জমির উপর ২০০ মেগাওয়াট সোলারবিদ্যুতকেন্দ্র প্রকল্প স্থান ও মিলন বাজার শেখ রাসেল টেক্সটাইল ইন্সটিটিউটসহ ১০টি উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন।

এ সময় বিজেএমসি চেয়ারম্যান ড. মো. মাহমুদুল হাসান, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, জেলা আওয়ামী লীগ নেতা আল আমীন চান, বিআরডিবি চেয়ারম্যান অরুন কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সাজু প্রমুখ সাথে ছিলেন।

Views 42   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad