আগামীতে বিভিন্ন সুবিধাভোগীদের ভাতা বৃদ্ধি করবে সরকার : ধর্ম প্রতিমন্ত্রী

মতবিনিমিয় সভায় বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন
ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি বলেছেন, শেখ হাসিনার চিন্তা এদেশের মানুষের সেবা ও দেশের উন্নয়ন করা। তিনি আশ্রয়ণ কর্মসূচির মাধ্যমে গৃহহীনদের ঘর-বাড়ি তৈরি করে দিয়েছেন। সুবিধাবঞ্চিতদের সকল সুবিধা দিয়েছেন। আগামীতে বিভিন্ন সুবিধাভোগীদের ভাতা বৃদ্ধি করার সিদ্ধান্ত নিয়েছেন। তার স্বপ্ন পরবর্তী প্রজন্মের ভবিষ্যৎ নির্মাণ করা। তাই দেশকে ভালো রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করতে হবে।

প্রতিমন্ত্রী ৮ নভেম্বর বিকালে জামালপুরের ইসলামপুরে সদর ইউনিয়নের পাঁচবাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন ও সদর ইউনিয়ন আয়োজনে বিভিন্ন সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, মানুষ শান্তিতে ঘুমাতে পারে। দেশের সম্পদ লুট-পাট হয় না। কিন্তু যখনই বিএনপি ক্ষমতায় আসে তখন তারা দেশের উন্নয়নের নামে লুটপাট করে। মানুষের জান-মালের কোন নিরাপত্তা থাকে না। গত বিএনপির আমলে তারেক রহমানসহ বিএনপির নেতা-কর্মীরা দেশের সম্পদ লুট করে নিজেদের ভাগ্যের উন্নয়ন করেছেন। দেশের সম্পদ লুট ও দুর্নীতির অভিযোগে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া সাজাপ্রাপ্ত। তারেক রহমান সাজার ভয়ে দেশে বিদেশে পলাতক রয়েছেন। তার নির্দেশে দেশে জালাও পোড়াও করছে। এদেরকে প্রতিহত করতে হবে।

সদর ইউনিয়ন পরিষদেরর চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহিনের সভাপতিত্বে এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম, সহ-সভাপতি জামাল আব্দুন নাছের চৌধুরী চার্লেছ, ত্রাণ বিষয়ক সম্পাদক সালাউদ্দিন শাহ প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ সুধীজন ও ৪ হাজার সুবিধাভোগী উপস্থিত ছিলেন।