মাদারগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ব্ল্যাক মেইলিং, ৩ কিশোর আটক

আটক তিন কিশোর। ছবি: বাংলারচিঠিডটকম

জাহিদুর রহমান উজ্জল, মাদারগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: ডিবি পুলিশ পরিচয়ে এক কৃষককে অপহরণ ও জিম্মি করে টাকা আদায়ের অভিযোগে তিন কিশোরকে ২৭ মে রাতে গ্রেপ্তার করেছে জামালপুরের মাদারগঞ্জ মডেল থানা পুলিশ। তারা উপজেলা সদরে কিশোরগ্যাং এর সদস্য বলে জানা গেছে।

আটক কিশোরা হলেন- বালিজুড়ি পূর্বপাড়ার রকিব হাসান (১৯), আসিফ মিনহাজ সবুজ (৩০) ও হাসান মিয়া (১৯) তাদের বাড়ি বালিজুড়ি ও মুসলেমাবাদ গ্রামে। গ্রেপ্তারকৃতরা এর আগেও বিভিন্ন অপকর্মের সাথে জড়িত ছিল বলে পুলিশ জানিয়েছেন।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুল হক জনান, মাদারগঞ্জ পৌরসভার বনচিথলিয়া গ্রামের রাস্তায় ডিবি পুলিশ পরিচয়ে ৭ থেকে ৮ জন কিশোর নাদাগাড়ী গ্রামের কৃষক মাজেদ মিয়াকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী এবং গ্রেপ্তারের ভয় দেখিয়ে তার সাথে থাকা নগদ ৯ হাজার টাকা ছিনিয়ে নেয়। আরও টাকা আদায় করার জন্য তাকে অপহরণ করে জিম্মি করে রাখে।

পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে তাদেরকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে মাজেদের পিতা সোহরাব আলী মন্ডল বাদী হয়ে মাদারগঞ্জ থানায় মামলা দায়ের করে। ২৮ মে সকালে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।