অসহায়দের ঈদ উপহার দিলেন আ’লীগ নেত্রী সাবিনা

অসহায় ও দুঃস্থদের ঈদ উপহার দেন আওয়ামী লীগনেত্রী সাবিনা ইয়াসমিন । ছবি: মেহেদী হাসান

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: দু’দিন পর পবিত্র ঈদুল ফিতর। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সকলের মাঝে। সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার লক্ষ্যে নিজের কষ্টার্জিত বেতন ও বোনাসের সম্পূর্ণ টাকা ঈদ উপহার দিয়েছেন অসহায় ও দুঃস্থদের মাঝে। তিনি এফএন্ডএফ হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিনা ইয়াসমিন ।

২০ এপ্রিল সকালে ইসলামপুর উপজেলার গুঠাইল কাছিমা এলাকায় এ ঈদ উপহার বিতরণ করা হয়।

এসময় ১০০ জনকে ১০ কেজি চাল, ২ কেজি আলু, আধা লিটার তেল, আধা কেজি ডাল, আধা কেজি পেঁয়াজ, আধা কেজি চিনির প্যাকেট, এক প্যাকেট লাচ্চা সেমাই, গুঁড়া দুধের প্যাকেট, একটি করে সাবান ঈদ উপহার দেওয়া হয়।

এছাড়াও ৫০ জনকে শাড়ি, লুঙ্গি ও জামা উপহারসহ আরও ২৫০ জনকে ৫০০ টাকা করে ঈদ উপহার তুলে দেন তিনি৷

অসহায় ও দুঃস্থদের ঈদ উপহার দেন আওয়ামী লীগনেত্রী সাবিনা ইয়াসমিন । ছবি: মেহেদী হাসান

এ সময় আওয়ামী লীগ নেত্রী সাবিনা ইয়াসমিন বলেন, আমি আমার সাধ্যমতো দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে ভালোবাসি৷ যে কোন উৎসব আসলেই আমার আনন্দ তাদের সাথে ভাগাভাগি করে নেই। আজকের এই ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ উপহার দেওয়ার নিজের এই ক্ষুদ্র প্রয়াস। সাধছিল অনেক কিছু করার কিন্তু সাধ্য নেই। তাই এই সামান্য কিছু ঈদ উপহার হিসেবে মানুষকে দিতে পেরে নিজেকে অনেক সৌভাগ্যবান মনে করছি।

এছাড়াও শীতকালে শীতবস্ত্র, ঈদে খাদ্য সামগ্রী বিররণ, বন্যার্তদের মাঝে খাদ্য ও অর্থ বিতরণ, অসহায় ও অস্বচ্চলদের নগদ টাকা সহায়তা প্রদান করেন এই আওয়ামী লীগ নেত্রী।