মাহমুদপুর ইউনিয়নের অন্তর্গত ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি এমদাদুল, সম্পাদক সাইফুল

মাহমুদপুর ইউনিয়নের অন্তর্গত ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন। ছবি:বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহ উপজেলার ৩ নং মাহমুদপুর ইউনিয়নের অন্তর্গত ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে মো. এমদাদুল হক মাস্টার ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম নির্বাচিত হয়েছেন। ৫ মার্চ নলছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের প্রথম অধিবেশনে ৫ নং ওয়ার্ডের সাবেক সভাপতি আব্দুল কদ্দুস মন্ডলের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন, মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আতাউর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য দেন, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হামিদুল হক, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান জুয়েল, বন ও পরিবেশ সম্পাদক এস এম গিয়াস উদ্দিন, সদস্য আবু সাইদ সাদা।

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন।

এসময় আরও বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল জলিল জান মাস্টার, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ তারা, সাংগঠনিক সম্পাদক রাউফুল আজম রাসেল, যুব ও ক্রীড়া সম্পাদক কাওসার আহম্মেদ প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ, আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, সাবেক সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন (বাদশ শেখ), এমদাদুল হক মাস্টার ও সাইফুল ইসলাম।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আখতার হোসেন একরামুলের সঞ্চালনায় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল জলিল জান মাস্টার।

নবনির্বাচিত সভাপতি এমদাদুল হক মাস্টার ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও সকলের সহযোগিতা কামনা করেছেন।