বকশীগঞ্জে ইউএনওর বিদায় ও বরণ অনুষ্ঠান

বকশীগঞ্জে ইউএনওর বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ছবি: জিএম ফাতিউল হাফিজ বাবু

বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বিদায় ও নবাগত ইউএনওকে বরণ করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে ৫ মার্চ বিকেলে বিদায় ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন বিদায়ী ইউএনও মুন মুন জাহান লিজা, নবাগত ইউএনও লুৎফুন নাহার, এসিল্যান্ড মো.আতাউর রাব্বী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, উপজেলা মৎস্য কর্মকর্তা আশরাফুল ইসলাম রিয়েল, ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা শামীমা নাসরিন, বাট্টাজোড় ইউপি চেয়ারম্যান জুয়েল তালুকদার, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, শিক্ষক নেতা আতাবুজ্জামান হেলাল, সাংবাদিক এমদাদুল হক লালন প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সুধীজন ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। নবাগত ইউএনও লুৎফুন নাহার এসময় সকল কর্মকর্তা, জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীদের সহযোগিতা কামনা করেন।