যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে জামালপুরে কম্বল বিতরণ

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন নেতৃবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে জামালপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে এক হাজার কম্বল বিতরণ করা হয়েছে।

৪ ফেব্রুয়ারি যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে বছরব্যাপী নানাবিধ কর্মসূচির অংশ হিসেবে এবং জামালপুর জেলা যুবলীগের আয়োজনে বিকেলে বকুলতলাস্থ দলীয় কার্যালয়ে এ কম্বল বিতরণ করা হয়।

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন নেতৃবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

সুবর্ণজয়ন্তী জাতীয় উদযাপন কমিটির সদস্য সচিব ও আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পালের সভাপতিত্বে ও ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. এনামুল হক খান, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, উপ-ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলতাব হোসেন, সদস্য শেখ রাসেল, ব্যারিস্টার এস এম সাইফুল্লাহ রহমান, জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ।

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন নেতৃবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সহ-সম্পাদক মির্জা নাসিউল আলম শুভ্র, সদস্য আইনজীবী জাকিউল করিম ইমরান প্রমুখ।

এ কম্বল বিতরণ অনুষ্ঠানে এক হাজার শীতার্ত মানুষের প্রত্যেককে একটি করে কম্বল বিতরণ করা হয়।