এলজিইডির নির্বাহী প্রকৌশলীর ওপর হামলার ঘটনায় বকশীগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত

এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালকের ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে বকশীগঞ্জে মানববন্ধন করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে ৩১ জানুয়ারি দুপুর সাড়ে ১২টায় জামালপুরের বকশীগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রকৌশলীর কার্যালয়ের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে নেতৃত্ব দেন বকশীগঞ্জ উপজেলা প্রকৌশলী মো. শামছুল হক।

মানববন্ধনে উপ-সহকারী প্রকৌশলী মো. হিজবুল্লাহ মুসাব্বির, উপ-সহকারী প্রকৌশলী শরিফুল ইসলাম, সহকারী প্রকৌশলী সুজন চক্রবর্তী, সার্ভেয়ার মো. ইব্রাহিম , কম্পিউটার অপারেটর সামেদুল হক, অফিস সহকারী সুফিয়া বেগম, কার্য্য সহকারী আমির বাদশা ,কার্য্য সহকারী শামিমা সিদ্দিকা, ইলেকট্রিশিয়ান সুমন আহমেদ সালমানসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধন থেকে বক্তারা নির্বাহী প্রকৌশলী ও প্রকল্প পরিচালকের ওপর হামলাকারী চিহ্নিত দুর্বৃত্ত সাহাবুদ্দিন ও তার দোসরদের শাস্তির আওতায় আনতে সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানান।