জামালপুর ব্যাচ-৯২ এর ৩০ বছর পূর্তি উদযাপন

ব্যাচ-৯২ এর ৩০ বছর পূর্তি উৎসবের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।ছবি: বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরে ৩১ ডিসেম্বর বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে ঐতিহ্যবাহী সংগঠন ব্যাচ-৯২ এর ৩০ বছর পূর্তি উৎসব উদযাপিত হয়েছে।

পরে জামালপুর ব্যাচ-৯২ এর আয়োজনে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম মাঠ চত্বরে ৩০ বছর পূর্তি উৎসবের উদ্বোধন করেন এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

জামালপুর ব্যাচ-৯২ এর সভাপতি মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও মির্জা জিল্লুর রহমান শিপনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মোজাফফর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন।

এর আগে সকালে দয়াময়ী মোড় থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম চত্বরে গিয়ে শেষ হয়।

এ ছাড়াও দিনব্যাপী স্টেডিয়াম চত্বরে অনুষ্ঠিত হয় বিভিন্ন খেলা ও কুইজ প্রতিযোগিতা। সন্ধ্যায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। শেষে বিভিন্ন খেলা ও কুইজ প্রতিযোগিতা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।