বঙ্গবন্ধুর সমাধিতে বশেফমুবিপ্রবি উপাচার্যের শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন বশেফমুবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. মো. কামরুল আলম খান।ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড. মো. কামরুল আলম খান শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন।

১৭ ডিসেম্বর দুপুরে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন তিনি।

মন্তব্য বইতে লিখে স্বাক্ষর করেন বশেফমুবিপ্রবি উপাচার্য।খান।ছবি: বাংলারচিঠিডটকম

পরে তিনি ফাতেহা পাঠ ও জাতির পিতা বঙ্গবন্ধুসহ ‘৭৫-এর ১৫ আগস্টের শহিদদের রুহের মাগফিরাত কামনায় এবং বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানাসহ পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সাফল্য কামনায় প্রার্থনা করেন।

বঙ্গবন্ধু জাদুঘর ঘুরে দেখেন বশেফমুবিপ্রবি উপাচার্য।খান।ছবি: বাংলারচিঠিডটকম

এ সময় বঙ্গমাতা প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার মোহাম্মদ আবদুল মাননান, রেজিস্ট্রার সৈয়দ ফারুক হোসেনসহ ছয় বিভাগের চেয়ারম্যান, হলের প্রভোস্টবৃন্দ, প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ, কর্মকর্তা ও কর্মচারী পরিষদের নেতৃবৃন্দ, বঙ্গবন্ধু পরিষদ, বশেফমুবিপ্রবি ছাত্রলীগসহ শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদনের পর উপাচার্য প্রফেসর ড. মো. কামরুল আলম খান মন্তব্য বইতে লিখে স্বাক্ষর করেন। ঘুরে দেখেন বঙ্গবন্ধু জাদুঘরও।