বিএনপি-জামাত জোটের দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিরোধে ইসলামপুরে বিক্ষোভ সমাবেশ

বিএনপি-জামাত জোটের দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিরোধে ইসলামপুরে বিক্ষোভ সমাবেশ করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে স্বাধীনতাবিরোধী বিএনপি-জামাত জোটের নৈরাজ্য, অপরাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিরোধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৯ ডিসেম্বর বিকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশে নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম। বিক্ষোভ মিছিলটি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ করে স্থানীয় বটতলা চত্বরে সমাবেশ হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম, সহ-সভাপতি আবু নাছের চৌধুরী চার্লেস, যুগ্ম-সম্পাদক ও পৌর মেয়র আব্দুল কাদের সেখ, সাংগঠনিক খলিলুর রহমান, আব্দুল খালেক আখন্দ, দপ্তর সম্পাদক অংকন কর্মকার, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক খলিলুর রহমান, যুবলীগ সভাপতি সাইফুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাইনুল ইসলাম সাখী, সাধারণ সম্পাদক ইলিয়াস সরকার, উপজেলার মহিলালীগের সভাপতি আবিদা সুলতানা যুথী, যুবলীগের যুগ্ম-সম্পাদক মনিরুজ্জামান লাজু, ছাত্রলীগ সভাপতি নূরে আজাদ ইমরান, সাধারণ সম্পাদক আলহাজ মিয়াসহ উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।