সারকারখানায় ট্রাক মালিক সমিতির নেতা মঈনুলের মুক্তির দাবিতে বিক্ষোভ

ট্রাক ও ট্যাংকলরি মালিক সমিতির নেতা মঈনুলের মুক্তির দাবিতে বিক্ষোভ করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ট্রাক ও ট্যাংকলরি মালিক সমিতির নেতা মঈনুল হোসেনের বিরুদ্ধে পুলিশের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১ নভেম্বর সন্ধ্যায় ট্রাক ও ট্যাংকলরি মালিক সমিতি তারাকান্দি যমুনা সারকারখানা আঞ্চলিক শাখা এ প্রতিবাদ সমাবেশ আয়োজন করে।

এ সময় তারাকান্দি রেলওয়ে স্টেশন এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে তারাকান্দি যমুনা সারকারখানা এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

এতে বক্তব্য রাখেন, তারাকান্দি ট্রাক ও মালিক সমিতির নেতা আমিনুল ইসলাম বাচ্চু, কামাল হোসেন, ইকবাল হোসেন লতিফ ও মিন্টু হাসান প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা অভিযোগ করে বলেন, যমুনা সারকারখানায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষে মধ্যে সংঘর্ষ হয়। কাজ শেষে বাড়ি ফেরার পথে এ সময় পুলিশ মহাখালী, টাঙ্গাইল ও জামালপুর বাস মালিক সমিতির সদস্য, তারাকান্দি ট্রাক ও ট্যাংকলরি সমিতির নেতা, তাকওয়া পরিবহণের চেয়ারম্যান মঈনুল হোসেনকে আটক করে পুলিশ। আটকের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করে মালিক সমিতি। আগামী তিনদিনের মধ্যে মামলা প্রত্যাহার মঈনুল হোসেনকে মুক্তি না দিলে তারাকান্দি সারকারখানা এলাকায় বৃহৎ আন্দোলন গড়ে তুলা হবে বলেও বক্তারা বলেন।