জামালপুরে জেলা যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন

জামালপুরে জেলা যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এবং সাধারণ সম্পাদক মো. মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

১৪ জুলাই বিকেলে শেখ হাসিনা মেডিকেল কলেজ প্রাঙ্গণে জামালপুর জেলা যুবলীগের আয়োজনে এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

জামালপুর জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেলের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আইনজীবী রাসেদুল ইসলাম খোকনের সঞ্চালনায় বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এবং বৃক্ষরোপণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা রবিউল আমিন রুবেল, জেলা যুবলীগের সহ-সভাপতি মো. বাবুল আক্তার, ওমর হাসিব চাঁন, আনোয়ার হোসেন টুরু, আব্দুল হামিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মামুন হোসেন পিপলু, সাংগঠনিক সম্পাদক শাহাবীর ইসলাম দোলন, আল আমিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শামীম আহম্মেদ, উপ-প্রচার সম্পাদক হারুন অর রশিদ, সহসম্পাদক শেখ মোহাম্মাদ সোহাগ, ওবায়দুল রহমান বাবু, শেখ রাসেল, রনি রায়, মুবাখখারুল ইসলাম নিখন, সদস্য আনিছুর রহমান, শিপনসহ জেলা যুবলীগ, শহর যুবলীগ, ওয়ার্ড যুবলীগ ও ইউনিট যুবলীগের সকল নেতৃবৃন্দ।

এ সময় শেখ হাসিনা মেডিকেল কলেজ প্রাঙ্গণে ফলজ, বনজ ও ওষুধী গাছ রোপণ করা হয়। এই বৃক্ষ রোপণ কর্মসূচি মাসব্যাপী চলবে বলে জানায় জেলা যুবলীগ।