প্রধানমন্ত্রীকে কটাক্ষ করার প্রতিবাদে জামালপুরে ছাত্রলীগের বিক্ষোভ

প্রধানমন্ত্রীকে নিয়ে কটাক্ষ করার প্রতিবাদে জামালপুর জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা শহরে বিক্ষোভ মিছিল বের করে।ছবি: মাহমুদুল হাসান মুক্তা

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক শিষ্টাচার বহির্ভূত ও অবান্তর বক্তব্য প্রদানের প্রতিবাদে জামালপুরে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। ২৩ মে বিকেলে জেলা ছাত্রলীগের আয়োজনে শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে এ বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি শহর প্রদক্ষিণ করে শেখ হাসিনা সাংস্কৃতিক পল্লী সংলগ্ন স্থানে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আবম জাফর ইকবাল জাফু, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, জেলা ছাত্রলীগের সভাপতি সভাপতি খাবিরুল ইসলাম খান বাবু ও সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বি, সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শামীম মিয়া ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তন্ময় প্রমুখ।

এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটাক্ষ করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান।