মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইফতার মাহফিলে দোয়ায় অংশ নেন অতিথি নেতৃবৃন্দ।ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ্, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহ উপজেলার ৩ নম্বর মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৪ এপ্রিল রবিবার মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় চার হাজার রোজাদারের অংশগ্রহণে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইনজীবী আমান উল্লাহ আকাশ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী কামরুজ্জামান, সহ-সভাপতি হাজী দিদার পাশা।

আরও বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগেরর সাধারণ সম্পাদক মো: জিন্নাহ, সহ-সভাপতি মো: লোকমান ফারাজী, সাবেক সহ-সভাপতি মো: হামিদুল হক, সাবেক শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এস. এম. গিয়াস উদ্দিন, সাবেক সদস্য ও আব্দুল জলিল কারিগরি কলেজের অধ্যক্ষ আবু সাইদ সাদা প্রমুখ।

এছাড়াও জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশ গ্রহণে ইফতার মাহফিলটি এক মিলন মেলায় পরিণত হয়।