তিরুথা বামুনপাড়ায় দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলারচিঠি ডটকম এর সম্পাদক মানবাধিকার সংগঠক জাহাঙ্গীর সেলিম। ছবি:বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: মাহে রমজান মাসে ত্যাগের মহিমার সাক্ষর রাখতে জামালপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের তিরুথা বামুনপাড়ার অসহায় ও দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে আদর্শ সমাজ উন্নয়ন সংঘ। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলারচিঠি ডটকম এর সম্পাদক মানবাধিকার সংগঠক জাহাঙ্গীর সেলিম।

দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

বিতরণের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আদর্শ সমাজ উন্নয়ন সংঘের সভাপতি ও তিরুথা, বামুনপাড়া মসজিদের ইমাম মোজাম্মেল হোসেন। এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি মিয়ার উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী শহিদুর রহমান, এলাকাবাসীর পক্ষে আবু সাইদ প্রমুখ।

দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

এদিন ৬৫ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত সামগ্রীর মাঝে ৫ কেজি চাল, ১ লিটার সয়াবিন তেল, মশরু ও খেসারী ডাল, চিনি, খেজুর, স্যালাইন, সাবান ইত্যাদি সামগ্রী দেওয়া হয়।

উল্লেখ ২০২১ সালে আদর্শ সমাজ উন্নয়ন সংঘ প্রতিষ্ঠার পর থেকে রোজা এবং ঈদে খাদ্য খাদ্য ও নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী বিতরণ করে আসছে।