জামালপুর জেলা মেটাল ভাংগারী মালিক ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা

সভায় বক্তব্য রাখেন দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির সভাপতি ও এফবিসিআইয়ের পরিচালক মো. রেজাউল করিম রেজনু। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর জেলা মেটাল (ভাংগারী) ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ জানুয়ারি রাতে দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রি, বিসিক শিল্পনগরী সংলগ্ন স্থানে এ সাধারণ সভার আয়োজন করা হয়।

জেলা মেটাল ভাংগারী ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য মো. শাকিল হাসানের সঞ্চালনায় আয়োজিত সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির সভাপতি ও এফবিসিআইয়ের পরিচালক মো. রেজাউল করিম রেজনু সিআইপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দি জামালপুর চেম্বার কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির পরিচালক ও সংগঠনটির প্রধান উপদেষ্টা মো. এনামুল হক খান মিলন।

এছাড়া বার্ষিক সাধারণ সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক মো. রাসেল মিয়া ও সহ-সভাপতি মো. শাবু।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেজাউল করিম রেজনু সিআইপি বলেন, সততা ও নিষ্ঠার সাথে আপনারা আপনাদের ব্যবসা পরিচালনা করবেন। যারা ব্যবসা করেন বা মালিক রয়েছেন তাদের মনে রাখতে হবে মহান আল্লাহ তায়ালা আমাদের উপার্জনের জন্য ব্যবসাকে হালাল করে দিয়েছেন। এ কথাটি স্মরণে রেখে ব্যবসা পরিচালনা করলে ইনশাআল্লাহ আপনারা ব্যবসায়িক সকল কর্মকান্ডেই সফল হবেন। একই সাথে তিনি ব্যবসায়ীবান্ধব বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় সবার কাছে দোয়া প্রার্থনা করেন।