দেওয়ানগঞ্জে সুরুজ্জামান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলেয়মান হোসেন। ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় সাবেক চেয়ারম্যান মরহুম সুরুজ্জামান দুদু চেয়ারম্যান স্মরণে সুরুজ্জামান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ২১ ডিসেম্বর রাতে উপজেলার পুল্যাকান্দি ব্রীজ বাজার সন্নিকটে কিন্ডারগার্ডেন মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, বাহাদুরাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম সুরুজ্জামান দুদু স্মৃতি স্বরণে তার পরিবারদের আয়োজনে এ টুর্নামেন্ট আয়োজন করা হয়। ফাইনাল খেলায় অংশগ্রহণ করে দেওয়ানগঞ্জ স্পোর্টিং ক্লাব ও পি কে স্পোর্টিং ক্লাব দল। ৪৫ রানে হারিয়ে দেওয়ানগঞ্জ স্পোর্টিং ক্লাব বিজয়ী হয়।

বাহাদুরাবাদ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাকিরুজ্জামান রাখালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম, চিকাজানি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজহারুল ইসলাম আকা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিউল হক মান্না, এ কে এম কলেজের সাবেক জিএস আব্দুস ছালাম, বিশিষ্ট ঠিকাদার রোকনুজ্জামান রোকন, চিকাজানি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ।