টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশেন জামালপুরের সভাপতি শফিকুল, সাধারণ সম্পাদক আজাদ

নিজস্ব প্রতিবেদক, জামালপুর, বাংলারচিঠিডটকম: জামালপুরে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি গঠিত হয়েছে। ৬ ডিসেম্বর দুপুরে মিডিয়া ক্যাম্পাস কার্যালয়ে সংগঠনের সকলের উপস্থিতিতে ও সর্বসম্মতিক্রমে দুই বছর মেয়াদী কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করা হয়।

যমুনা টিভির ক্যামেরাপারসন শফিকুল ইসলামকে সভাপতি ও সময় টিভির ক্যামেরাপারসন আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি চ্যানেল আইয়ের ক্যামেরাপারসন বেলাল হোসেন শান্ত, যুগ্মসাধারণ সম্পাদক এটিএন বাংলা ও এটিএন নিউজের ক্যামেরাপারসন আল-আমিন, সাংগঠনিক সম্পাদক চ্যানেল টুয়েন্টিফোরের ক্যামেরাপারসন আলমগীর হোসেন, কোষাধ্যক্ষ মাইটিভির ক্যামেরাপারসন শাওন মোল্লা, দপ্তর সম্পাদক ডিবিসি নিউজের ক্যামেরাপারসন মো. মাসফি আকন্দ, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক এসএ টিভির ক্যামেরাপারসন সজিব খান, কার্যনির্বাহী সদস্যরা হলেন- নিউজ টুয়েন্টিফোরের ক্যামেরাপারসন শাকিল আহম্মেদ, একুশে টিভির ক্যামেরাপারসন সালাউদ্দিন আহমেদ মিঠু ও বিজয় টিভির ক্যামেরাপারসন মো. সেলিম।

এছাড়াও সংগঠনের সধারণ সদস্য হলেন- একাত্তর টিভির ক্যামেরাপারসন মো. মাসুম মিয়া, ইন্ডিপেন্ডেন্ট টিভির ক্যামেরাপারসন মো. সাদিকুর রহমান রোমান ও বাংলা টিভির ক্যামেরাপারসন তৌফিকুল ইসলাম তুর্জ।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান এবং জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি আইনজীবী ইউসুফ আলী ও সাধারণ সম্পাদক শোয়েব হোসেনসহ জেলার সকল সাংবাদিকবৃন্দ টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুরের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।