বসুন্ধরার এমডিকে হত্যাচেষ্টার প্রতিবাদে জামালপুরে মানববন্ধন

বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহানকে হত্যাচেষ্টার প্রতিবাদে জামালপুর প্রেসক্লাব প্রাঙ্গণে মানববন্ধন ও প্রতিবাদ সভা। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: দেশের সর্ববৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার প্রতিবাদে জামালপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। জামালপুর প্রেসক্লাবের আয়োজনে ৮ নভেম্বর বেলা ১১টার দিকে প্রেসক্লাব প্রাঙ্গণে এ কর্মসূচি পালিত হয়।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি ও চ্যানেলআইয়ের জেলা প্রতিনিধি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় স্বাগত বক্তব্য রাখেন কালের কণ্ঠের জেলা প্রতিনিধি মোস্তফা মনজু। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি লুৎফর রহমান, বাংলাভিশনের জেলা প্রতিনিধি জাহিদ হাবিব, চ্যানেলটোয়েন্টিফোর ও সমকাল প্রতিনিধি আনোয়ার হোসেন মিন্টু, বার্তা সংস্থা ইউএনবির জেলা প্রতিনিধি মো. বজলুর রহমান প্রমুখ। জামালপুর প্রেসক্লাবের সকল কর্মকর্তা ও সদস্যসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, ক্যামেরা পারসন ও ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্যরা এ কর্মসূচিতে অংশ নেন।

বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহানকে হত্যাচেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তাকে হত্যার পরিকল্পনাকারী পটিয়ার সংসদ সদস্য হুইপ সামশুল হক চৌধুরী এবং তার ছেলে নাজমুল করিম ওরফে শারুন চৌধুরীকে গ্রেপ্তারসহ হত্যাচেষ্টায় জড়িত সাইফুল ইসলাম সাদের ফাঁসির দাবি জানান।