দেওয়ানগঞ্জে ২১ পূজামণ্ডপে আর্থিক অনুদানের চেক বিতরণ

অনুষ্ঠানে বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি। ছবি : বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় সনাতন ধর্মের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উদযাপনের জন্য ২১টি পূজামণ্ডপে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। ১২ অক্টোবর সকালে সকালে উপজেলা সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের আয়োজিত মতবিনিময় অনুষ্ঠানে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন ও বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি।

পূজামণ্ডপের সভাপতিতের হাতে আর্থিক অনুদানের চেক তুলে দেন পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি। ছবি : বাংলারচিঠিডটকম

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ আবুবক্কর সিদ্দিকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আসলাম হোসেন, সাংগঠনিক সম্পাদক মমতাজ উদ্দিন আহাম্মেদ, কৃষি বিষয়ক সম্পাদক সোলেয়মান হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ হারুন, সাধারণ সস্পাদক নূরে আলম সিদ্দিকী জুয়েল, উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক মামুনুর রশিদ মামুন, পৌর যুবলীগের আহ্বায়ক দেওয়ান ইমরান, পূজা উদযাপন পরিষদের সভাপতি জিতেন্ত্র মোহন প্রমুখ।

মতবিনিময় শেষে ২১টি পূজামণ্ডপের সভাপতিতের হাতে আর্থিক অনুদানের চেক তুলে দেন প্রধান অতিথি। প্রতিটি মণ্ডপে ৮ হাজার টাকা করে ২১টি মন্দিরে ১ লাখ ৬৮ হাজার টাকা বিতরণ করা হয়।