শুধু বক্তব্য দিয়েই থেমে যাননি, নিজ নির্বাচনী এলাকায় বঙ্গবন্ধুর ছবি বিতরণ করলেন তথ্য প্রতিমন্ত্রী

নেতৃবৃন্দের কাছে বঙ্গবন্ধুর ছবি হস্তান্তর করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী।ছবি : বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এমপি ১৫ সেপ্টেম্বর তার নিজ নির্বাচনী এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিতরণ করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি মুখে যা বলি তা কাজে প্রমাণ করি। গতকাল দুপুরে (১৪ সেপ্টেম্বর) মন্ত্রণালয়ে আমার নিজকক্ষে সাংবাদিকদের সাথে সমসাময়িক বিষয় নিয়ে প্রেস ব্রিফিংকালে ‘বঙ্গবন্ধুর ছবি ১৮ কোটি বাঙালির প্রতিটি ঘরে টানানোর বিষয়ে আমার ইচ্ছা, অনুরোধ ব্যক্ত করেছিলাম।’ আমার সেই বক্তব্য বাস্তবায়ন করার লক্ষ্যেই আজ আমার নিজ উপজেলা সরিষাবাড়ী আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদকের কাছে জাতির পিতার ছবি হস্তান্তর করেছি।

১৫ সেপ্টেম্বর বিকেলে সরিষাবাড়ি পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের কাছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি হস্তান্তর করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এমপি।

বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় তারেক রহমান সরকারের ভেতরে আরেকটি ‘সরকার’ তৈরি করেছিল। দেশের সম্পদ লুটপাট করেছিল। এছাড়া আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে শেখ হাসিনাকে প্রধান টার্গেট করে ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছিল। সেদিন আওয়ামী লীগের ২২ জন নেতাকর্মীসহ ২৪ জন মারা যান। তারেক রহমানের মদদেই সারাদেশে জঙ্গিবাদের উত্থান হয়।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

তারেক জিয়াকে উদ্দেশ করে তিনি বলেন, বিদেশের মাটিতে বসে আস্ফালন না করে, যদি আপনার সাহস থাকে তাহলে দেশে আসুন, আপনার সাথে খেলতে চাই, আপনি কতো বড় খেলোয়াড় তা দেখতে চাই? তারেক রহমান দেশ ছেড়ে বিদেশের মাটিতে আয়েশি জীবন যাপন করছেন, এতো টাকা আসে কোথা থেকে? এগুলো দেশের মানুষ জানে। দেশের টাকা লাগেজ ভর্তি করে বিদেশে পাচার করার ইতিহাস জাতি ভুলে যায় নাই। এখনও আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছেন তিনি। কিন্তু ষড়যন্ত্র করে লাভ হবে না, দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে এবং আগামীতেও থাকবে।

পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদ। সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু জাফর শিশা।