জেলা প্রশাসককে সাস্টিয়ান জামালপুরের শুভেচ্ছা

জেলা প্রশাসক মুর্শেদা জামানকে সাস্টিয়ান জামালপুরের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন সাস্টিয়ান জামালপুরের শিক্ষার্থীরা জেলা প্রশাসক মুর্শেদা জামানকে ফুলেল শুভেচ্ছা ও শুভেচ্ছা স্মারক প্রদান করেছে। ৪ এপ্রিল জেলা প্রশাসকের কার্যালয়ে তারা এ উপলক্ষে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

সাস্টিয়ান জামালপুরের সাধারণ সম্পাদক এ কে এম আশরাফুজ্জামান স্বাধীন জানান, জামালপুরের জেলা প্রশাসক মুর্শেদা জামান শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জামালপুরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে প্রথম জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পাওয়ায় মুর্শেদা জামানকে আন্তরিক অভিনন্দন জানান।

জেলা প্রশাসক মুর্শেদা জামান দেশ ও দেশের বাইরে বিভিন্ন ক্ষেত্রে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা স্ব স্ব ক্ষেত্রে যোগ্যতা ও দক্ষতার সাথে যেভাবে কাজ করছে তার প্রশংসা করেন। সাস্টিয়ান জামালপুরের শিক্ষার্থীরা জামালপুরে জেলা প্রশাসককে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় সাস্টিয়ান জামালপুরের সভাপতি মঞ্জুরুল হক, সাধারণ সম্পাদক এ কে এম আশরাফুজ্জামান স্বাধীন, প্রথম ব্যাচের শিক্ষার্থী এনামুল হক ইমন, শাকের মাহমুদ ডলার, শাহ জামাল, আব্দুল আউয়াল, রবিন, সাকিব হোসাইন, পলাশ, দিয়া, জারিন, রব্বানী, মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।