শেখ হাসিনার নেতৃত্বে দেশ সারাবিশ্বে মাথা উচু করে দাঁড়িয়েছে : ধর্ম প্রতিমন্ত্রী

ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর থেকে
বাংলারচিঠিডটকম

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সারাবিশ্বে মাথা উচু করে দাঁড়িয়েছে। লড়াই সংগ্রাম করে আওয়ামী লীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় বসিয়ে টানা তিনবার দলকে ক্ষমতায় এনে প্রধানমন্ত্রী হয়ে অতিদ্ররিদ্রতম দেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করে উন্নত দেশের কাতারে নিয়ে আসতে পেরেছেন তিনি। আজকে আমাদের দেশের মানুষের অর্থনৈতিক মুক্তি হয়েছে, বেড়েছে মানমর্যাদা। দেশের মানুষকে সম্মানের সাথে বাঁচার অধিকার দিয়েছেন তিনি।

জামালপুরের ইসলামপুরে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে ৪ জানুয়ারি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠনে ক্রীড়া সামগ্রী বিতরণকালে ধর্ম প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিতে সারা বাংলাদেশেই শেখ হাসিনার উন্নয়নচিন্তা ও কাজ বাস্তবায়িত হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মাজহারুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুল নাসের বাবুল, ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জামাল আবু নাছের চৌধুরী চার্লেস প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান।

জাতীয় সংসদ সদস্যের বরাদ্দকৃত ক্রীড়া পরিষদ হতে প্রাপ্ত উপজেলার ৯৮টি শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠনের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।