শিবলুর বহিষ্কারাদেশ প্রত্যাহার

সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ীর উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলুর সাময়িক বহিষ্কারাদেশ প্রত্যাহার করেছে জেলা ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের এক জরুরী বৈঠক শেষে ১৯ ডিসেম্বর জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ ও সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালালের যৌথ স্বাক্ষরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই আদেশ জারি করে।

দলীয় সূত্রে জানা যায়, ২০১৯ সালের ১৮ এপ্রিল তারিখে আল আমিন হোসাইন শিবলু তার ব্যক্তিগত আইডি ফেসবুক থেকে সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও বর্তমান তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এমপিকে নিয়ে কটুক্তি করায় ২০১৯ সালের ২০ এপ্রিল উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলুকে সাময়িক বহিষ্কার এবং কারণ দর্শানোর নোটিশ দেয় জেলা ছাত্রলীগ। আল আমিন হোসেন শিবলুর কারণ দর্শানোর জবাবের পরিপ্রেক্ষিতে বহিস্কারাদেশ প্রত্যাহার করে জেলা ছাত্রলীগ।

এ ব্যাপারে আল আমিন হোসাইন শিবলু জানান, কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এমপি, জেলা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদককে। অতীতের ভুলগুলোকে শুধরে সামনে এগিয়ে যেতে চাই। উপজেলার সকল ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করার অঙ্গীকার করেন তিনি।