সেতুলী গ্রুপ উদয়ন ক্লাব নাইট ক্রিকেটে ম্যাচ জিতেছে ফকরুল স্পোর্টিং, হেরেছে জেসিএ

ফকরুল স্পোর্টিং ক্লাব বনাম তিরুথা বোল্ড রাইডার্সের ম্যাচ। ছবি : বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর পৌরসভার বামুনপাড়ায় সেতুলী গ্রুপ উদয়ন ক্লাব নাইট ক্রিকেট টুর্নামেন্টে ১৭ ডিসেম্বর রাতে অনুষ্ঠিত হয়েছে দুটি ম্যাচ। ম্যাচ দুটিতে জয় পেয়েছে ফকরুল স্পোর্টিং ক্লাব ও নয়াপাড়া একাদশ। ম্যাচ অনুষ্ঠিত হয় বামুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে।

১৭ ডিসেম্বর টুর্নামেন্টের প্রথম ম্যাচ অনুষ্ঠিত রাত সাড়ে ৬টায়। অধিনায়ক হাসিবের দল ফকরুল স্পোর্টিং ক্লাব ১৫ রানে ম্যাচ জিতেছে অধিনায়ক শাহাদাত হোসেনের দল তিরুথা বোল্ড রাইডার্সের বিরুদ্ধে লড়ে। প্রথমে ব্যাটিংয়ে নেমে ফকরুল স্পোর্টিং ক্লাব ৬ ওভারে পাঁচ উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৭৬ রান। দলের পক্ষে বাবুল ২০ রান ও কবির করেন ১৯ রান। জবাবে তিরুথা বোল্ড রাইডার্স ৬ ওভার খেলে তিন উইকেট হারিয়ে সংগ্রহ করে ৬১ রান। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের হাসিব। ম্যাচ পরিচালনা করেন আম্পায়ার আবির হোসেন ও আদনান ফারদিন।

নয়াপাড়া একাদশ বনাম জেসিএ’র ম্যাচ। ছবি : বাংলারচিঠিডটকম

রাত ৮টায় অনুষ্ঠিত হয় দ্বিতীয় ম্যাচ। অধিনায়ক রাব্বির দল নয়াপাড়া একাদশ ৩৫ রানে ম্যাচ জিতেছে অধিনায়ক ইব্রাহীম আরাফাতের দল জামালপুর ক্রিকেট একাডেমির (জেসিএ) বিরুদ্ধে লড়ে। প্রথমে ব্যাটিংয়ে নেমে নয়াপাড়া একাদশ ৬ ওভারে দুই উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৭১ রান। দলের পক্ষে অপরাজিত শুভ ৩৬ রান ও হাসান করেন ২৪ রান। জবাবে জেসিএ ৬ ওভার খেললেও চার উইকেট হারিয়ে মাত্র ৩৬ রান সংগ্রহ করেছে। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের শুভ। ম্যাচ পরিচালনা করেন আম্পায়ার নিখিল শেখ ও মো. সজিব।

প্রসঙ্গত, স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করে ১১ ডিসেম্বর থেকে এই টুর্নামেন্ট শুরু হয়েছে। টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে অনলাইন নিউজ পোর্টাল বাংলারচিঠিডটকম ও দৈনিক পল্লীর আলো। প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে রাতে। প্রতি টিমে সাতজন করে ক্রিকেটার এবং ৬ ওভারের ম্যাচে জামালপুরের ২০টি টিম এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে।

এই টুর্নামেন্টের আগের খবরগুলো :
সেতুলী গ্রুপ উদয়ন ক্লাব নাইট ক্রিকেটে ম্যাচ জিতেছে ডিজে আইসা, ফকরুল স্পোর্টিং ও জেসিএ
সেতুলী গ্রুপ উদয়ন ক্লাব নাইট ক্রিকেটে ম্যাচ জিতেছে বামুনপাড়া উইনার্স ও তৈমুছ ক্রিকেট ক্লাব
সেতুলী গ্রুপ উদয়ন ক্লাব নাইট ক্রিকেটে ম্যাচ জিতেছে সজিব স্মৃতি ও বামুনপাড়া সেক্সোসাইট
সেতুলী গ্রুপ উদয়ন ক্লাব নাইট ক্রিকেটে দুরন্ত, নাইট রাইডার্স ও জামালপুর ক্রিকেট একাডেমির জয়
বামুনপাড়ায় সেতুলী গ্রুপ নাইট ক্রিকেট টুর্নামেন্টে তইমুজ, ফ্রেন্ডস, নাইস ক্লাবের জয়
জামালপুর বামুনপাড়ায় সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন