বকশীগঞ্জে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য গুরুতর আহত

বকশীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ইউপি সদস্য মো. করিমুজ্জামান করিম। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের ধারালো দেশীয় অস্ত্রের কোপে এক ইউপি সদস্য গুরুতর আহত হয়েছেন। এ সময় বাধা দিতে গেলে আরও দুই নারীকে বেধড়ক পেটানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ২৭ মে দুপুর ২ টার দিকে নিলক্ষিয়া ইউনিয়নের জানকিপুর চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিলক্ষিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও জানকিপুর চকপাড়া গ্রামের আবদুল হাকিমের ছেলে করিমুজ্জমান করিমের (৩৫) সাথে একই গ্রামের আমজাদ হোসেনের ছেলে পুলিশের উপপরিদর্শক (এসআই) মাহবুব হোসেন ও তার পরিবারের সদস্যদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছিল। এসআই মাহবুব পুলিশের ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির কার্যালয়ে কর্মরত রয়েছেন। ঈদের ছুটিতে তিনি বাড়িতে এসেছেন।

ওই বিরোধের জের ধরে ২৭ মে দুপুরে ইউনিয়ন পরিষদ থেকে ফেরার পথে করিমুজ্জামান করিমকে বাড়ির পাশে একা পেয়ে প্রতিপক্ষের লোকজনরা তার ওপর হামলা চালায়। এ সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ইউপি সদস্য মো. করিমুজ্জামান করিম গুরুতর আহত হন। এ সময় তার চিৎকারে করিমুজ্জামান করিমের স্ত্রী হাসিনা বেগম এবং তার ভাইয়ের স্ত্রী আখি বেগম বাধা দিতে গেলে হামলাকারীরা তাদেরও বেধড়ক পেটায়। এ নিয়ে করিমুজ্জামান করিমের লোকজন ও এসআই মাহবুব হোসেনের লোকজনের মধ্যে ফের উত্তেজনা দেখা দিলে খবর পেয়ে বকশীগঞ্জ থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয়রা আহত ইউপি সদস্য করিমুজ্জামান করিম, হাসিনা বেগম ও আখি বেগমকে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করেন। এ নিয়ে এলাকায় দুপক্ষের মধ্যে তীব্র উত্তেজনা বিরাজ করছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাস সম্রাট জানান, এ ঘটনায় কোন পক্ষই এখন পর্যন্ত অভিযোগ দেন নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।