প্রত্যয় আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টে ফের জয়ের মুখ দেখল বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল

ম্যাচসেরা নাফিসের হাতে পুরস্কার তুলে দেন প্রত্যয় ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও কর্মকর্তা রুহুল আমীন সুমন। ছবি : বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

মহান শহীদ দিবস উপলক্ষে প্রত্যয় ক্লাবের উদ্যোগে জামালপুর জিলা স্কুল মাঠে আয়োজিত অনূর্ধ্ব-১৩ টি-২০ স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ২৪ ফেব্রুয়ারি ক-গ্রুপের দ্বিতীয় ম্যাচেও বিজয়ী হয়েছে বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল এন্ড কলেজ দল। এর আগে তারা উদ্বোধনী ম্যাচে জিতেছে সৃষ্টি সেন্ট্রাল স্কুল এন্ড কলেজ দলের সাথে লড়ে।

জানা গেছে, এ টুর্নামেন্টের ক-গ্রুপের দ্বিতীয় ম্যাচে অংশ নেয় বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল ও উইজডম ল্যাব স্কুল এন্ড কলেজ দল। শুরুতেই টসে জিতে প্রথম ইনিংসে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় উইজডম ল্যাব স্কুল দলের অধিনায়ক আলিরাজ। প্রথম ইনিংসে তারা নির্ধারিত ২০ ওভার খেলে আট উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ১৫৩ রান। জবাবে দ্বিতীয় ইনিংসে অধিনায়ক নাসিফের দল বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল নির্ধারিত ২০ ওভারের খেলায় ১৭ ওভার খেলেই ৭ উইকেটের বিনিময়ে ১৫৪ রান সংগ্রহ করে পৌছে যায় জয়ের লক্ষ্যে। বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল ম্যাচ জিতেছে তিন উইকেটে। ম্যাচসেরা হয়েছে বিজয়ী দলের অধিনায়ক নাসিফ। এ নিয়ে নিজেদের গ্রুপে টানা দ্বিতীয় জয়ের মুখ দেখল অধিনায়ক নাসিফের দল। আজকের ম্যাচটিতে আম্পায়ারের দায়িত্ব পালন করে তৌহিদ শুভ এবং শাহরিয়ার স্বপন এবং স্কোরারের দায়িত্ব পালন করে প্রান্ত।

ম্যাচ শেষে বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল দলের অধিনায়ক নাফিসের হাতে তার ম্যাচসেরার পুরস্কার তুলে দেন প্রত্যয় ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও কর্মকর্তা রুহুল আমিন সুমন। এ সময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র জেলা ক্রিকেট প্রশিক্ষক মো. মিজানুর রহমান মিজু, টুর্নামেন্টের ক্রিকেটার নির্বাচক সাজেদুল ফারুক সতেজসহ টুর্নামেন্ট সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত স্কোর :
উইজডম ল্যাব স্কুল : ২০ ওভারে ১৫৩/৮, সালেহীন ৩৬(৫০), আলিরাজ ৩০ (১৬), জোসেফ ২৩ (৩১), রাহাত ০৪-০০-১৭-০৩, নয়ন ০১-০০-০৮-০১, নাসিফ ০৪-০০-২৬-০১।

বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল : ১৭ ওভারে ১৫৪/৭, নাসিফ ৪৬ (৩২), আলিফ ২৫ (২৯), মিজান ০৪-০০-৩১-০৪, মুনিম ০২-০০-১৪-০২।

ফলাফল : বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল ৩ উইকেটে জয়ী।
ম্যাচসেরা : বিজয়ী দলের অধিনায়ক নাসিফ।

টুর্নামেন্টের আয়োজকরা জানান, টি-২০ ফরমেটে দুটি গ্রুপে টুর্নামেন্টে অংশ নিচ্ছে ক-গ্রুপে বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল এন্ড কলেজ, সৃষ্টি সেন্ট্রাল স্কুল এন্ড কলেজ, উইজডম ল্যাব স্কুল এন্ড কলেজ, জামালপুর জিলা স্কুল (প্রভাতী) এবং খ-গ্রুপে রয়েছে জামালপুর জিলা স্কুল (দিবা), হযরত শাহ জামাল (রহ.) স্কুল এন্ড কলেজ, রেলওয়ে উচ্চ বিদ্যালয় ও শাহীন স্কুল এন্ড কলেজ দল।

২৫ ফেব্রুয়ারির ম্যাচ : খ-গ্রুপ : রেলওয়ে উচ্চ বিদ্যালয় বনাম শাহীন স্কুল এন্ড কলেজ।