দেওয়ানগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে’র চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

শিক্ষার্থীদের রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রাকিবুল হাসান। ছবি : বিল্লাল হোসেন মন্ডল

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে জামালপুরের দেওয়ানগঞ্জ মডেল থানার উদ্যোগে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এ আয়োজনের প্রতিপাদ্য ছিল ‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত দেশ গড়ি।’ ২৪ অক্টোবর সকালে স্থানীয় নতুন কুঁড়ি বিদ্যানিকেতনে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাকিবুল হাসান। তিনি শিশু শিক্ষার্থীদের অংশ গ্রহণে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার এ আয়োজন ঘুরে দেখেন। পরে তিনি এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন। তিনি মাদক, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে পড়ালেখার পাশাপাশি সৃজনশীল কাজে মনোযোগী হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের বক্তব্য রাখেন নতুন কুঁড়ি বিদ্যানিকেতনের অধ্যক্ষ রাশেদা আফরোজ ঋতু, দেওয়ানগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিবুর রহমান, উপ-পরিদর্শক (এসআই) মো. সহিজল হক ও মো. নজরুল ইসলাম সালাম প্রমুখ।

এ প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।