জামালপুরের শ্রীপুরে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

অতিথি ও আলোকিত শ্রীপুর সংগঠনের সদস্যদের সাথে সংবর্ধিত কৃতী শিক্ষার্থীবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

সাদিকুর রহমান, শ্রীপুর কুমারিয়া (জামালপুর) থেকে
বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলার শ্রীপুরে ‘আলোকিত শ্রীপুর’ এর উদ্যোগে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। ১৪ আগস্ট দুপুরে শ্রীপুর কুমারিয়া নাছুবা হাকিম বালিকা উচ্চ বিদ্যালয়ে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদেরকে সংবর্ধনা দেওয়া হয় ।

অনুষ্ঠানের শুরুতে মুক্তিযুদ্ধ ও ১৫ আগস্ট রাতে শহীদদের স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। সংগঠনটির সাধারণ সম্পাদক সাদিকুর রহমানের সঞ্চালনায় ও সভাপতি মাহফুজ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রবীণ প্রকৌশলী আব্দুস সালাম, শাহজাহান আলী, মুজিবুর রহমান, ইউনিয়ন পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, চিকিৎসক আহসান হাবীব, রেজাউল করিম, শ্রীপুর কুমারিয়া নাছুবা হাকিম বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নুরুন্নবী, মোক্তার হোসেন, সংগঠনটির উপদেষ্টা নাহিদ হাসান, তানভীর আহমেদ, রাশেদুল ইসলাম, জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী সাদিয়া আফরিন প্রমুখ ।

শ্রীপুর কুমারিয়া গ্রামের যে সকল শিক্ষার্থী এ বছর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে নিম্ন মাধ্যমিক, মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছেন তাদেরকে সংবর্ধনা দেয় সংগঠনটি । সংবর্ধনা অনুষ্ঠানে নয়জন কৃতী শিক্ষার্থী উপস্থিত ছিলেন।