জামালপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড বিএনপির ঈদ সামগ্রী বিতরণ

তুষার হোটেল এলাকায় অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন বিএনপিনেতা আইনজীবী শাহ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি জামালপুর শহর শাখার অন্তর্গত ৭ নম্বর ওয়ার্ড বিএনপির উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৪ জুন দুপুরে ওয়ার্ড বিএনপির আয়োজনে ফুলবাড়িয়া পশ্চিমপাড়া বৌ-বাজার ও তুষার হোটেল সংলগ্ন এলাকায় অসহায়দের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ মো. ওয়ারেছ আলী মামুন। ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, সেমাই, চিনি, দুধ ও নগদ অর্থ।

ঈদ সামগ্রী বিতরণকালে জামালপুর জেলা বিএনপির কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম আকন্দ সুমন, সদস্য মমিনুর রহমান মমিন, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক মনোয়ার ইসলাম কর্ণেল, ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এনামুল হক খান মিলন, সাবেক ওয়ার্ড কাউন্সিলর তরুণ হাসান কাজল, শহর যুবদলের যুগ্মআহবায়ক খন্দকার মামুনুর রশিদ বাবু, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মনজুরুল করিম সুমন ও শহর শ্রমিকদলের সদস্য সচিব জাহিদ হোসেন জনিসহ স্থানীয় বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।