বকশীগঞ্জের রউফ তালুকদার ও শ্রীবরদীর শহিদুল ইসলামকে সংবর্ধনা

অনুষ্ঠানে দুই সংবর্ধিত অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি, বাংলারচিঠি ডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার ও শেরপুরের শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান এ ডি এম শহিদুল ইসলামকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের চাংপাড়া ঈদগাহ মাঠ কমিটির উদ্যোগে ১ এপ্রিল বিকেলে চাংপাড়া ঈদগাহ মাঠে দুই উপজেলার চেয়ারম্যানকে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ঈদগাহ মাঠ কমিটির সভাপতি আমির আলী ফকিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন বকশীগঞ্জ উপজেলা পরিষদের টানা চারবারের নির্বাচিত চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, শ্রীবরদী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এ ডি এম শহিদুল ইসলাম, বকশীগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মানিক সওদাগর, শেরপুর জেলা পরিষদের সদস্য আবদুল খালেক, নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, ভেলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিয়া মিজানুর রহমান, আবদুল করিম প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

এসময় বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার তার ব্যক্তিগত অর্থায়নে ঈদগাহ মাঠের সীমানা প্রাচীর সৌন্দর্য বৃদ্ধির লক্ষ্যে টাইলস করে দেওয়ার ঘোষণা দেন। এর আগে ব্যক্তিগত অর্থে এই ঈদগাহ মাঠের মিনার নির্মাণ ও টাইলস স্থাপন করে দেন আবদুর রউফ তালুকদার।