জামালপুর শহর বিএনপির স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

শহর বিএনপি আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপিনেতা শাহ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

আসছে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা করেছে জামালপুর শহর বিএনপি। ২৩ মার্চ সকালে শহরের একটি কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জামালপুর শহর বিএনপির সভাপতি মো. লিয়াকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্মসম্পাদক শহিদুল হক খান দুলাল ও খন্দকার আহসানুজ্জামান রুমেল, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন, যুগ্মসাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন পল্টন, জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক সেলিনা বেগম, শহর বিএনপির সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন বাবুল ও যুগ্মসাধারণ সম্পাদক শাহ মো. আব্দুল্লাহ আল মাসুদ, সহসাংগঠনিক সম্পাদক মো. মমিনুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি শফিকুল ইসলাম খান সজিব, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম সাত্তার, শ্রমিকদল নেতা জাহিদ হাসান, ছাত্রদল নেতা ইমরান কায়সার ও মৎসজীবী দল নেতা জয়নাল আবেদীন প্রমুখ।

বক্তারা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবি জানান। অন্যথায় আন্দোলনের মাধ্যমে তাকে জেল থেকে মুক্ত করার ঘোষণা দেন। সেই সাথে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের পৌর বিএনপি আয়োজিত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেয়ার জন্য দলীয় সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহবান জানানো হয়।