বাংলাদেশ ভিক্ষা নেয় না, ভিক্ষা দেয় : প্রতিমন্ত্রী মির্জা আজম

ইসলামপুরে আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী মির্জা আজম। ছবি : বাংলারচিঠি ডটকম

সাহিদুর রহমান
ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম বলেছেন, বাংলাদেশ এখন ভিক্ষা নেয় না, ভিক্ষা দেয়। তাই বাংলাদেশের মানুষ আজ দেশের বাইরে মাথা উচু করে কথা বলতে পারে। দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা রক্ষা করতে আসন্ন নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করার বিকল্প নেই। কারণ আওয়ামী লীগ বিজয়ী না হলে বাংলাদেশ জামাত-জঙ্গি-যুদ্ধাপরাধীদের রাষ্ট্রে পরিণত হবে।

জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী মির্জা আজম এসব কথা বলেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ১ ডিসেম্বর সকাল থেকে দিনব্যাপী উপজেলা পাবলিক হল মাঠে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জামালপুর-২ ইসলামপুর আসনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় একক মনোনয়নপ্রত্যাশী মো. ফরিদুল হক খান।

প্রতিমন্ত্রী মির্জা আজম বলেন, বাংলাদেশ বিশ্বের রোল মডেল। চীন-ভারত আর বাংলাদেশ এখন এক কাতারে। শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশ আছে, শেখ হাসিনা না থাকলে বাংলাদেশের নামই পাল্টে যাবে। ড. কামাল জাতির পিতার সহচর ও মুক্তিযোদ্ধা ছিলেন, অথচ তিনি বিএনপি-জামাত-যুদ্ধাপরাধীদের নেতা হয়ে জঙ্গিদের মুখোশ পড়ে শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছেন, আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চাচ্ছেন।

জামালপুর-২ ইসলামপুর আসনের আওয়ামী লীগ দলীয় একক মনোনয়নপ্রত্যাশী মো. ফরিদুল হক খান সম্পর্কে মির্জা আজম বলেন, বিভিন্ন গোয়েন্দা সংস্থার পোস্ট মর্টেম রিপোর্টের ভিত্তিতেই শেখ হাসিনা প্রার্থী মনোনয়ন দিয়েছেন। আওয়ামী লীগ এমন দল; যার শেষ নেই। এ দল খ্যাতিমান নেতা সৃষ্টি করে। নগণ্য ব্যক্তিকেও নৌকার মনোনয়ন দেওয়া হলে তিনিও শক্তিশালী প্রার্থী বিবেচিত হন।

বর্ধিত সভায় উদ্বোধকের বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। এতে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, যুগ্মসাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, ইসলামপুর পৌরসভার মেয়র শেখ আব্দুল কাদেরসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ। সভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস ছালাম।


আরও পড়ুন : জামালপুরে বিএনপির বর্ধিত সভা


বাংলারচিঠি ডটকমের ফেসবুক পাতাগুগলপ্লাস পাতা