শেখ হাসিনা পল্লী উন্নয়ন একাডেমি’র মতবিনিময় সভা

মুত্তাছিম বিল্লাহ
মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহে শেখ হাসিনা পল্লী উন্নয়ন একাডেমি, জামালপুর এর প্রশাসনিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনাসহ অন্যান্য সার্বিক বিষয়াদি সংক্রান্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে শেখ হাসিনা পল্লী উন্নয়ন একাডেমি’র হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক মূখ্যসচিব ও জামালপুর-৫ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আবুল কালাম আজাদ এমপি। সভাপতিত্ব করেন, শেখ হাসিনা পল্লী উন্নয়ন একাডেমি’র মহাপরিচালক মোহাম্মদ আনোয়ার হোসেন।

সভায় আরডিএ’র প্রতিটি ইউনিটের চলমান কার্যক্রম ও আগ্রগতি নিয়ে বিভিন্ন ধরনের দিক নির্দেশনা দেন প্রধান অতিথি আবুল কালাম আজাদ এমপি। পরে আরডিএ নবনির্মিত ভবন ও অন্যান্য কার্যক্রম ঘুরে দেখেন তিনি।

বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোক্তার হোসেন, উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী মো কামরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমান, মাদারগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ফাইযুল ওয়াসীমা নাহাত, সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, হাজরাবাড়ী পৌরসভার মেয়র শামসুজ্জামান সুরুজ, মাদারগঞ্জ পৌরসভার মেয়র গোলাম কিবরিয়া কবির, মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহাম্মদ প্রমুখ।

এছাড়াও উপজেলা ও জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা এতে উপস্থিত ছিলেন।