দেওয়ানগঞ্জে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন

দেওয়ানগঞ্জ মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ফলক উন্মোচন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফা।ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের দেওয়ানগঞ্জে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। ৩০ জুলাই সকালে গণভবন থেকে দেশে ৫৬৪টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে ৫ম ধাপে ৫০টি মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আনুষ্ঠানিক উদ্বোধন শেষে তার পক্ষে দেওয়ানগঞ্জ মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ফলক উন্মোচন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন্নাহার শেফা। এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুব হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ হারুন, দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, উপজেলা ইসলামী ফাউন্ডেশনের সভাপতি জসিম উদ্দিন দেওয়ানীসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইমাম, জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ।

মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের কাজটির উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়নে ছিল ধর্ম মন্ত্রণালয়। ইসলামিক ফাউন্ডেশনের আওতায় এ মডেল মসজিদের নির্মাণ কাজ করছেন গণপূর্ত অধিদপ্তর।