অপহরণ মামলায় ইউপি সদস্য রীনা বেগম গ্রেপ্তার

গ্রেপ্তার রীনা বেগম।

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরে অপহরণ মামলায় সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য রীনা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

১১ জুলাই সকালে ওই ইউপি সদস্যকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে ১০ জুলাই রাতে হাজীপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সরিষাবাড়ী থানার পুলিশ।

জানা যায়, গত ৮ জুন সরিষাবাড়ী উপজেলার কাশারিপাড়া এলাকার ১৩ বয়সী এক মেয়েকে মহিষাবাদুরিয়া এলাকার রায়হান শেখের ছেলে মো. পিয়াস (২৫) কয়েকজনের সহযোগিতায় অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ১৬ জুন অপহৃত মেয়ের বাবা বাদী হয়ে সরিষাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলায় সরিষাবাড়ী উপজেলার মহিষাবাদুরিয়া এলাকার রায়হান শেখের ছেলে মো. পিয়াস, জামালপুর সদর উপজেলার আরংহাটি গ্রামের আব্দুল জলিলের স্ত্রী রীনা বেগম, রায়হান শেখের ছেলে বোরহান, মরহুম আবুল শেখের ছেলে রায়হান শেখ ও তাঁর স্ত্রী পারুল বেগমসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামি করা হয়।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, অপহরণের ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে ইউপি সদস্য রীনা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। ভিকটিমকে উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।