প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সরিষাবাড়ীতে প্রতিবাদ সমাবেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল বের করে। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা রাজশাহীর বিএনপিনেতা আবু সাঈদ চাঁদের শাস্তির দাবিতে জামালপুরের সরিষাবাড়ীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ২২ মে বিকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ কর্মসূচি পালিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও তেজগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি শিক্ষাবিদ আব্দুর রশিদের নেতৃত্বে সরিষাবাড়ী অনার্স কলেজ মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আরামনগর বাজার সরকার মার্কেট পর্যন্ত যায়। পরে সেখানে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও তেজগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুর রশিদ। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও পৌর মেয়র মনির উদ্দিন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গণি, সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান, ডোয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল, সাতপোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক মাস্টার, আওনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হক সোহেল, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মন্টু লাল তেওয়ারি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মামুন, ছাত্রলীগ নেতা মারুফ হাসান প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেপ্তারসহ তার বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা তার মদদদাতাকে খুঁজে বের করে আইনের আওতায় এনে বিচার দাবি করেন।