জামালপুরে সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ এর সাধারণ সভা অনুষ্ঠিত

সভায় বক্তব্য রাখেন সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ-৭১ জামালপুর জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. আব্দুর রশীদ। ছবি:মেহেদী হাসান

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরে সেক্টর কমান্ডারস ফোরাম, মুক্তিযুদ্ধ-৭১ এর সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ মে বিকালে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সভা হয়।

সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ-৭১ জামালপুর জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. আব্দুর রশীদের সভাপতিত্বে ও জামালপুর প্রেসক্লাব ও সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ’৭১ এর সাধারণ সম্পাদক লুৎফর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সেক্টর কমান্ডারস ফোরামের সহ-সভাপতি অধ্যাপক মো. সুরুজ্জামান, জাহাঙ্গীর সেলিম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ তানভীর আহমেদ, কোষাধ্যক্ষ বজলুর রহমান, গবেষণা ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন মিন্টু, পরিবেশ বিষয়ক সম্পাদক আয়নাল হক কালাচান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, নারী বিষয়ক সম্পাদক শরমী দিলসাদ, সদস্য জালাল উদ্দিন প্রমুখ।

সভায় মহান মুক্তিযুদ্ধের চেতনায় আগামী বাংলাদেশ গড়তে এবং বিশেষ করে শিশুদের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা বৃদ্ধি করার লক্ষ্যে নানামুখি পদক্ষেপ গ্রহণ করা হয়।