মাদারগঞ্জে মসজিদের ভিতর ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টা

জাহিদুর রহমান উজ্জ্বল, মাদারগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: গতকাল মাদারগঞ্জ উপজেলার সিধুলী ইউনিয়নের শ্যামগঞ্জ বাজারে মসজিদের ভিতর রামদা দিয়ে কুপিয়ে এক ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম উৎসকে হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। মুমূর্ষু ছাত্রলীগ নেতা উৎসকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্ত্তি করা হয়েছে। এ ঘটনায় উপজেলা বিএনপির সহসভাপতি মিজানুর রহমান রহমান মিজানসহ ৬ জনকে আসামি করে মাদারগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুল হক মামলা দায়েরের কখা স্বীকার করেছেন।

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা যায়, মাদারগঞ্জ উপজেলার সিধুলী ইউনিয়নের শ্যামগঞ্জ বাজারে রাজনৈতিকভাবে বিএনপি উপজেলার সহসভাপতি এই এলাকার বাসিন্দা মিজানের সাথে ছাত্রলীগ নেতা উৎসের সাথে বিরোধ ছিলো। সেই জেরে গতকাল ছাত্রলীগ নেতা উৎস শ্যামগঞ্জ বাজারের জামে মসজিদ থেকে নামাজ পড়ে বের হলে মিজান ও তার দলীয়কর্মীরা তাতে ধাওয়া দেয়। সে মসজিদে ঢুকে পড়লে মসজিদের ভিতরে তার ওপর রামদা ও দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। মাথাসহ শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে হত্যার চেষ্টা করে। পরে লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। মুমূর্ষু উৎসকে প্রথমে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পরে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্ত্তি করা হয়েছে।

এ ঘটনার প্রতিবাদে সিধুলী ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন সোমবার প্রতিবাদ সভা ও বিক্ষোভ করেছে। সমাবেশে সিধুলী ইউনিয়নের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান মাহবুর রহমান মিরণ অবিলম্বে উৎস হত্যা চেষ্টার আসামীদের গ্রেফতারের দাবি জানান।

sarkar furniture Ad
Green House Ad