জামালপুরে তাঁতী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর জেলা তাঁতী লীগের উদ্যোগে সংগঠনের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

১৯ মার্চ সকালে শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দর্লীয় কার্যালয় প্রাঙ্গণে প্রথমে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের পর জেলা তাঁতী লীগের আহ্বায়ক জাকিউল ইসলাম রুকু ও সদস্য সচিব সাগর এর নেতৃত্বে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন জামালপুর জেলা তাঁতী লীগ।

পরে সন্ধায় শহরের জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা তাঁতী লীগের আহ্বায়ক জাকির হোসেন রুকুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

জেলা তাঁতী লীগের সদস্য সচিব আরমান হোসেন সাগরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে এবং সুখী, সমৃদ্ধ ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জামালপুরে তাঁতী লীগের তৃণমূল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে।

বক্তারা আরও বলেন, তাঁতী লীগের জন্ম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে। তাই তাঁতী লীগের সকল নেতা-কর্মীদের বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বঙ্গবন্ধু স্বপ্ন সোনার বাংলা গঠনে এগিয়ে আসার আহ্বান জানান।

পরে তাঁতী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা অনুষ্ঠিত হয় এবং এক সংক্ষিপ্ত দোয়া মাহফিলের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী সকল আয়োজনের অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।