মাদারগঞ্জে এস এম সাইফুল্লাহ রহমান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

প্রতিযোগিতার উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য এস এম সাইফুল্লাহ রহমান।ছবি:বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরের মাদারগঞ্জ উপজেলার বেড়া বেতাগাঁ এস এম সাইফুল্লাহ রহমান উচ্চ বিদ্যালয়ের ১৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৮ ফেব্রুয়ারি বিদ্যালয়টির মাঠে অনুষ্ঠিত প্রতিযোগিতার উদ্বোধন করেন এবং বক্তব্য রাখেন ওই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য এস এম সাইফুল্লাহ রহমান।

জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।

ঢাকা কাস্টমস এজেন্ট অ্যাসোসিয়েশনের জ্যেষ্ঠ সহ-সভাপতি এস এম মোখলেছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন এক্সিল্যান্স টেক্সটাইল মিলস্ লি. এর চেয়ারম্যান মো. আব্দুল মোতালিব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ফরিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহফুজুল ইসলাম মাফু, বিদ্যালয়টির প্রধান শিক্ষক আশেক মাহমুদসহ সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে স্কুলের শিক্ষার্থীরা বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। খেলার পাশাপাশি শারীরিক কসরত ও মিউজিক্যাল ডিসপ্লেও অনুষ্ঠিত হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।