জামালপুরে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত

জামালপুরে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।ছবি: বাংলারচিঠিডটকম

এম আলমগীর, জামালপুর::
‘কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে পুলিশ প্রশাসন।

২৯ অক্টোবর সকালে পুলিশ সুপারের কার্যালয়ে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে দিবসটির শুভ সূচনা করা হয়। পরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে বীর মুক্তিযোদ্ধা আজিজ চত্বর মোড়ে গিয়ে শেষ হয়। শোভাযাত্রা শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জামালপুর পুলিশ সুপার মো. নাছির উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু ও জেলা পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক জিএসএম মিজানুর রহমান প্রমুখ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ মো. আনোয়ার মাসুদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. জাহিদুর ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাকির হোসেন সুমন, জামালপুর পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমান, জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকাম, জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজসহ পুলিশ কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও পুলিশ সদস্যরা বর্ণাঢ্য শোভাযাত্রার অংশ গ্রহণ করেন।