দেওয়ানগঞ্জে ধর্ষণের মামলা তুলে নিতে বাদীকে হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ধর্ষণের ঘটনায় করা মামলা তুলে নিতে ভুক্তভোগী পোশাককর্মীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। ২ জুলাই দুপুরে ওই পোশাককর্মী সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

অভিযুক্ত আ. করিম উপজেলার ডাংধরা ইউনিয়নের টেংরামারি গ্রামের মৃত নেছার উদ্দিনের ছেলে ও চেংটিমারি গ্রামের কাসেম মিয়ার ছেলে কালাম।

মামলা সূত্র জানায়, গাজীপুরের শরীফপুর এলাকার পোশাককর্মী দেওয়ানগঞ্জের ডাংধরা ইউনিয়নের সোহেব আলীর বাড়িতে বেড়াতে এসে দুঘটনায় জড়িয়ে পড়েন। এ ঘটনায় দেওয়ানগঞ্জ মডেল থানায় পোশাককর্মী বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা মিমাংসা করার কথা বলে এলাকার মাতাব্বরগণ তাকে অজিনুর রহমানের বাড়িতে রাখেন।সে বাড়িতে থাকা অবস্থায় টেংরামারি গ্রামের মৃত নেছার উদ্দিনের ছেলে আ. করিম প্রতিদিন কথা বলার অজুহাতে অজিনুর রহমানের বাড়ী গিয়ে পোশাককর্মীকে উত্ত্যক্ত করে আসতো এবং বিয়ের প্রস্তাব দিতো। পোশাককর্মী বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ৯ জানুয়ারি সকালে তার বন্ধু চেংটিমারি গ্রামের কাসেম মিয়ার ছেলে কালামের সহযোগিতায় বাঘার চর অজিনুর রহমানের বাড়িতে একা পেয়ে আ. করিম পোশাককর্মীকে ধর্ষণ করেন।

এঘটনায় পোশাককর্মী স্থানীয়দের কাছে বিচার না পেয়ে জামালপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুলে মামলা দায়ের করেন। মামলাটি তদন্তাধীন রয়েছে।