সরিষাবাড়ীতে ইসলাম ও মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদ

কৃষ্ণ চন্দ্র সূত্রধর

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ইসলাম ধর্ম ও মহানবী হযরত মুহাম্মদকে (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) নিয়ে কটুক্তির প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে সরিষাবাড়ী ওলামা ও তৌহিদী জনতা।

শাহীন স্কুলের শিক্ষক কৃষ্ণ চন্দ্র সূত্রধর ইস্কনের একজন সক্রিয় সদস্য। সে কৌশলে কোমলমতি মুসলিম শিক্ষার্থীদের মাঝে প্রাইভেট পড়ানোর নামে ইসলামী বিদ্বেষ ছড়ানোর চেষ্টা করে আসছেন। তাকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

সরিষাবাড়ী প্রেসক্লাব মিলনায়তনে ১০ জুন সন্ধ্যায় আয়োজিত সংবাদ সম্মেলনে এসব দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলন করে সরিষাবাড়ী ওলামা ও তৌহিদী জনতা।ছবি: বাংলারচিঠিডটকম

ওলামা ও তৌহিদী জনতার আয়োজনে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন- উপজেলা ঈমাম সমিতির সভাপতি মাওলানা নাজমুল হুদা, শুয়াকৈর দাখিল মাদরাসার সুপার শহিদুল্লাহ, পৌর ঈমাম-মোয়াজ্জেম কল্যাণ সমিতির সভাপতি মাওলানা মো. জুনায়েদ, মুফতি মো. কামরুজ্জামান, সরিষাবাড়ী ওলামা পরিষদের সভাপতি হাফেজ মাওলানা আবু বক্কর সিদ্দিক, আইয়ুব আলী আনছারি, শিক্ষার্থী শিহাব উদ্দিন, ফাহাদ প্রমুখ ।

এ ব্যাপারে কৃষ্ণ চন্দ্র সূত্রধরের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে সাংবাদিকদের বলেন, তিনি ২০১৩-১০১৪ সাল থেকে ইস্কনের সাথে জড়িত। ইস্কনের আদর্শ ধারণ করেন তিনি। তবে ইসলামী বিদ্বেষ ছড়ানোর বিষয়টি অস্বীকার করেন তিনি।