মেলান্দহে যুব সামাজিক উন্নয়ন সংস্থার ঈদ সামগ্রী বিতরণ

মেলান্দহে যুব সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

মো. মুত্তাছিম বিল্লাহ্, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহ উপজেলায় যুব সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩০ এপ্রিল বিকেলে উপজেলার দুরমুঠ বাজারের পান্থ প্লাজায় এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে কলাবাঁধা উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক বীর মুক্তিযোদ্ধা রইচ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ১ নম্বর দুরমুঠ ইউনিয়ন পরিষেদের চেয়ারম্যান ও কলাবাঁধা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ খালেকুজ্জামান জুবেরী।

অনুষ্ঠানে প্রায় ১০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ টাকা প্রদান করা হয়। আগামী দিনগুলোতে যেন আরও বড় পরিসরে মানুষের মাঝে এরকম উদ্যোগ নিতে পারে সে জন্য সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

যুব সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি সামিউল ইসলামের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- ১ নম্বর দুরমুঠ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বারু, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি আফরোজা বেগম, যুব সামাজিক উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক সম্পা আক্তার আকন্দ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন- সহ-সভাপতি সানজিদা আক্তার, শরিফা আক্তার, হাজেরা আক্তার, দপ্তর সম্পাদক আয়েশা সিদ্দিকা কাজল, সদস্য আলেয়া জান্নাত, শারমিন ও সাথী।