জামালপুর জেলা আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

জেলা আওয়ামী লীগের ইফতার মাহফিলে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।ছবি:বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৭ এপ্রিল বিকেলে বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম মাঠে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে ইফতার মাহফিলের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

জেলা আওয়ামী লীগের ইফতার মাহফিলে দোয়ায় অংশ নেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।ছবি:বাংলারচিঠিডটকম

ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন সিআইপি, সাবেক সংসদ সদস্য রেজাউল করিম হীরা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি আশরাফ হোসেন তরফদার, আইনজীবী আমান উল্লাহ আকাশ, জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন প্রমুখ।

ইফতার মাহফিলের আলোচনা শেষে দেশবাসীর জন্য সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া ও ইফতার মাহফিলে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।