বকশীগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে সকাল সাড়ে ৯টায় দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা ও উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শোভাযাত্রা বের করা হয়।ছবি: বাংলারচিঠিডটকম

আলোচনা সভায় এসময় বক্তব্য রাখেন এসিল্যান্ড মাহবুবুর রহমান, বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম, বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, বীরমুক্তিযোদ্ধা সেলিম রেজা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. বিপ্লব কুমার পাল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ প্রমুখ।

আলোচনা সভা শেষে উপজেলা চত্বরে সাতদিনব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা উদ্বোধন করা হয়। মেলায় উপজেলা প্রশাসন, বিভিন্ন ইউনিয়ন পরিষদ, সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের ৪২টি স্টল প্রদর্শিত হচ্ছে।