মহান শহিদ দিবস উদযাপন উপলক্ষে মেলান্দহে প্রস্তুতি সভা

একুশে ফেব্রুয়ারি মহান শহিদ দিবস উপলক্ষে মেলান্দহে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহ উপজেলায় একুশে ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২২ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ ফেব্রুয়ারি বেলা ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে মেলান্দহ উপজেলা প্রশাসনের আয়োজন এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা. ইউনুস আলী, মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম, ফায়ার স্টেশন কর্মকর্তা আব্দুল লতিফ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা জহুরুল আলম, হিসাবরক্ষণ কর্মকর্তা হযরত আলী, উত্তরণ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক মহব্বত আলী ফকির।

এছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, সাংস্কৃতিক কর্মী, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী সভায় উপস্থিত ছিলেন।

প্রস্তুতি সভায় একুশে ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে উদযাপনের প্রতি গুরুত্বারোপ করা হয়।